Sunday, August 25th, 2019




সড়ক দুর্ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন, মরদেহ হস্তান্তর

খন্দকার আব্দুল্লাহ ফরিদপুর থেকেঃ ফরিদপুরের ধুলদীতে গত শনিবার মর্মান্তিক সড়ক দূঘটনায় ৮ জন নিহতের ঘটনায় ফরিদপুর হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলামকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হচ্ছেন হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার কে এম আব্দুল্লাহ্ ও আল্লাহদীপুর থানার ওসি মাসুদ পারভেজ। তদন্ত কমিটিকে আগামী ৭ কর্ম দিবসের মধ্যে তদন্ত করে রিপোর্ট পেশ করতে বলা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় ফরিদপুরের করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ সহকারী পরিদর্শক সুদীপ কুমার চক্রবর্তী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।এদিকে, দুর্ঘটনায় ফরিদপুরের জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসলাম মোল্ল্যাকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট আরেকটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ও রোর্ডস এবং বিআরটিএ এর প্রতিনিধি।শনিবারের মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় নিহত ৮ জনের পরিচয় মিলেছে।

এরা হলেন, কমফোর্ট লাইন বাসের সুপারভাইজার, গোপালগঞ্জ সদরের হানিফ শেখ, বাসযাত্রী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার কাঠি গ্রামের ফারুক মোল্লা, আসমা বেগম, নড়াইল জেলার বনগ্রাম কালিয়া গ্রামের মোঃ আলী খন্দকার, একই গ্রামের কেয়া আক্তার, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার শিবপুর গ্রামের মোহাম্মদ আবদুল্লা, গোপালগঞ্জ সদরের ডলি আক্তার এবং মোটর সাইকেল চালক ফরিদপুর সদর উপজেলার বিলমাহমুদপুর গ্রামের ওয়াহিদুজ্জামান। দূর্ঘটনায় নিহতদের লাশ শনিবার রাতে ফরিদপুর কোতয়ালী থানায় আনা হয়। পরে মরদেহ গুলোর আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় সনাক্ত করা হয়। সে রাতেই লাশ গুলো তাদের স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়। এদিকে, দুর্ঘটনায় আহত ১৮ জনের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। বাকিরা আশংকামুক্ত বলে জানিয়েছেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা। গত শনিবার ফরিদপুরের ধুলদিতে ব্রিজের রেলিং ভেঙ্গে কমফোর্ট লাইনের একটি বাস খাদে পড়ে যায়। এ ঘটনায় নিহত হয় ৮ জন এবং আহত হয় ১৮ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ